ইচ্ছা ভাল মডেল হওয়ার - ফারজানা নিশি
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
৩১ অক্টোবর, ২০২০ ০৮:০১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  

লাইফ স্টাইল: নারী কর্ণার

ইচ্ছা ভাল মডেল হওয়ার - ফারজানা নিশি

নিউজ ডেস্ক: ১৭-০৭-২০১৭ ০২:৩৬ অপরাহ্ন প্রকাশিতঃ
লাইফস্টাইল ডেস্কঃ ফারজানা নিশি উঠতি তরুণী মডেল ও অভিনেত্রী।  ছোট বেলা থেকেই স্বপ্ন মিডিয়াতে কাজ করার।  সে জন্য ছোট বেলা থেকেই স্কুলের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করতেন।  এখন টেলিভিশন বিজ্ঞাপনের পাশাপাশি যুক্ত আছেন নাটকসহ কয়েকটি সিরিয়াল ড্রামাতে।  সফলতার জন্য সময়োপযোগী করে তৈরি করছেন নিজেকে।  সম্প্রতি নিজের নানান সফলতা ও ভবিষ্যৎ চিন্তা নিয়ে বাংলাদেশ কণ্ঠের মুখোমুখি হলেন নবাগতা উঠতি এই মডেল ও অভিনেত্রী।  বিস্তারিত তুলে ধরছেন আলআমিন ভুঁইয়া।

বাড়ি মুন্সীগঞ্জ জেলায় হলেও থাকছেন রাজধানীর পান্থপথে।  বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ইংরেজি বিভাগের প্রথম বর্ষে পড়াশোনা করছেন ফারজানা নিশি, বাবা মায়ের দুই সন্তানের মধ্যে নিশি সর্ব কনিষ্ঠ।  বাবা-মায়ের উৎসাহ উদ্দীপনা আর সহযোগিতা নিয়ে অল্প সময়ের মধ্যে সফল ভাবে কাজ করেছেন বেশ কয়েকটি।

ক্যারিয়ারটা ফটোগ্রাফি দিয়ে শুরু হলেও এখন কাজ করতে পছন্দ করেন টেলিভিশন পর্দায়। দৈনিক যায়যায় দিন সহ বেশ কয়েকটি জাতীয় দৈনিকের মডেলও হয়েছেন তিনি।  র‍্যাম্প মডেল শো, টেলিভিশন বিজ্ঞাপন “মেনটস, গ্রামীণফোন, অদম্য বাংলাদেশ”সহ আরো বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেছেন নিশি।  এছাড়াও ফ্রিল্যান্সার হিসেবে বিভিন্ন প্রোডাকশান হাউস থেকে নির্মিত মিউজিক ভিডিও তে কাজ করছেন উঠতি এই মডেল ও অভিনেত্রী।  

এই অল্প সময়ের মধ্যে নাটক, টেলিফিল্মেও অভিষেক হয়েছে ফারজানা নিশির।  বলেন, “তোমাকে আসতেই হবে, লাভ লিংক, অনাকাঙ্ক্ষিত” নাটকে কাজ করেছি।  এসব নাটকে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত।  নিশি শুধু অভিনয়েই পারদর্শী নন পাশাপাশি নাচেও যথেষ্ঠ পারদর্শী। এরই দ্বারাবাহিকতায় তিনি মুন্সিগঞ্জ জেলার মধ্যে ক্লাসিক্যাল নাচের সেরা হয়েছেন।  সময়টা খুব অল্প হলেও সব কিছু মিলিয়ে খ্যাতি অর্জনের  পাল্লাটা কিন্তু কোন অংশেই অল্প নয়।

ফারজানা নিশি আশা-ব্যক্ত করে বাংলাদেশ কণ্ঠকে বলেন, ইচ্ছা ভাল মডেল হওয়ার এবং নিজের সেই স্বপ্ন পূরণের জন্য যে কোনো ধরনের কষ্ট করতে সদা প্রস্তত।
 
১৭-০৭-২০১৭ ০২:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
লাইফ স্টাইল : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
৩১ অক্টোবর, ২০২০ ০৮:০১ অপরাহ্ন