হবিগঞ্জ-৪ আসনে নৌকার টিকিট চান প্রবাসী সাংবাদিক ফারুক নওয়াজ
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৩ অক্টোবর, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  

রাজনীতি: আওয়ামীলীগ


হবিগঞ্জ-৪ আসনে নৌকার টিকিট চান প্রবাসী সাংবাদিক ফারুক নওয়াজ

Sabuj ১২-০৯-২০১৮ ০২:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ

স্টাফ রিপোর্টার :

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন ফ্রান্স প্রবাসী বিশিষ্ট সাংবাদিক ফারুক নওয়াজ খান সুমন। হবিগঞ্জ-৪ (চুনারঘাট-মাধবপুর) নির্বাচনী এলাকার প্রতি নিজের দায়বদ্ধতা ও উন্নয়নের অঙ্গীকারে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হবেন বলে জানিয়েছেন ফারুক নওয়াজ খান। 

 

বাংলাদেশে অবস্থানকালীন সময়ে ফারুক নওয়াজ খান কুটনৈতিক সাংবাদিক হিসেবে দৈনিক সংবাদ ও ভোরের কাগজে কাজ করেছেন। এর আগে ২০০৯ সালে বিশ্ব জলবায়ু সম্মেলনে সংবাদ সংগ্রহের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী ছিলেন তিনি।

 

২০১১ সাল থেকে ফ্রান্সে স্থায়ীভাবে অবস্থান করছেন সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক নেতা ফারুক নওয়াজ খান। ফ্রান্সে তিনি নিজের লেখনী দিয়ে প্রবাসে বাংলাদেশের অবস্থান ইতিবাচকভাবে তুলে ধরতে ভুমিকা রাখছেন। 

 

এছাড়া সাংবাদিকতার পাশাপাশি ফ্রান্স আওয়ামী লীগ ও ইউরোপীয়ান আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তিনি। তিনি ইউরোপের বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা।

 

হবিগঞ্জের চুনারুঘাটে জন্মগ্রহণকারী ফারুক নওয়াজ ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন। পাশাপাশি জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভুমিকা রেখে চলেছেন।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে ফারুক নওয়াজ খান এগিয়ে থাকবেন বলে চুনাররুঘাট ও মাধবপুর এলাকাবাসী মনে করেন। নির্বাচনে তার আওয়ামী লীগের প্রার্থী হওয়ার মনোনয়ন প্রত্যাশার খবরে এরই মধ্যে তার নির্বাচনী এলাকায় ব্যাপক আলোচনা শুরু হয়েছে বলে জানা গেছে।

১২-০৯-২০১৮ ০২:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
রাজনীতি : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ন