নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি মতিন আব্দুল্লাহ, সম্পাদক ফয়েজ
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
৩১ অক্টোবর, ২০২০ ০৬:৫২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি মতিন আব্দুল্লাহ, সম্পাদক ফয়েজ

নিউজ ডেস্কঃ ১৩-১২-২০১৯ ০৫:৫৩ অপরাহ্ন প্রকাশিতঃ

নিজস্ব প্রতিবেদক : 

নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের দ্বিবার্ষিক নির্বাচনে (২০২০-২১) সভাপতি পদে দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মতিন আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার এসএম ফয়েজ নির্বাচিত হয়েছেন।

আজ (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টের প্লাটিনাম হলে ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-সহ-সভাপতি পদে ফিনান্সিয়াল এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার কামরুন নাহার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঢাকা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার সোহেল মামুন, অর্থ সম্পাদক পদে দৈনিক জনতার সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর খান বাবু, সাংগঠনিক সম্পাদক পদে যায় যায় দিন এর স্টাফ রিপোর্টার ফয়সাল খান, দফতর সম্পাদক পদে নিউজ টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার তালুকদার বিপ্লব, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের স্টাফ রিপোর্টার হাসান ইমন, কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার শাহেদ মতিউর রহমান, প্রশিক্ষণ ও গবেষণা পদে দৈনিক ভোরের ডাকের স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন রেডিও আমারের স্টাফ রিপোর্টার অন্তু মুজাহিদ, ডেইলি নিউ এজের স্টাফ রিপোর্টার রাশেদ আহমেদ, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আজহারুজ্জামান লিমন, ডেইলি সানের স্টাফ রিপোর্টার রাশিদুল হাসান ও বাংলাদেশ পোস্টের স্টাফ রিপোর্টার মেহেদী হাসান বাঁধন ।
ভোট শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি ও সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি অমিতোষ পাল। অপর দুজন নির্বাচন কমিশনার ছিলেন দৈনিক জনকন্ঠের সিনিয়র রিপোর্টার ফিরোজ মান্না ও যমুনা টেলিভিশনের স্পেশাল করেসপন্ডেন্ট আব্দুল্লাহ তুহিন।

 

১৩-১২-২০১৯ ০৫:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
৩১ অক্টোবর, ২০২০ ০৬:৫২ অপরাহ্ন