প্রত্যাবর্তনের ম্যাচে মলিন ব্রাভো
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৩ অক্টোবর, ২০২০ ০৮:২৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


প্রত্যাবর্তনের ম্যাচে মলিন ব্রাভো

নিউজ ডেস্কঃ ১৬-০১-২০২০ ১০:৪৮ অপরাহ্ন প্রকাশিতঃ

স্পোর্টস ডেস্ক : 

 টেস্ট ক্রিকেটের ক্যারিয়ারে ইতি টানেন ২০১৫ সালের ৩১ জানুয়ারি। যদিও সবশেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন ২০১০ সালের ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর  চালিয়ে যান ওয়ানডে আর টি-টোয়েন্টি ক্রিকেট। ২০১৬ সালে ক্যারিবীয়দের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়েও দারুণ ভূমিকা ছিল ডোয়াইন ব্রাভোর।

তবে ক্ষোভ থেকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন ২০১৮ সালের অক্টোবরে। এরপর বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি লিগগুলো খেলে বেড়াচ্ছেন এই ক্যারিবীয় অল-রাউন্ডার।
তবে দেশের টানে আবারও আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলার ইচ্ছা প্রকাশ করেন ব্রাভো। তার ইচ্ছা আর উইন্ডিজ ক্রিকেট বোর্ডের চাওয়া যখন এক বিন্দুতে মিলে যায় তখন ব্রাভোর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হতে সময় লাগেনি বেশি।

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পেয়ে যান ব্রাভো। আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে লক্ষ্য করেই ব্রাভোকে দলে ফিরিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

যদিও নিজের প্রত্যাবর্তনের ম্যাচে ঝলক দেখাতে পারেননি এই ক্যারিবীয় অল-রাউন্ডার। আগে ব্যাট করে আয়ারল্যান্ড ৭ উইকেটে সংগ্রহ করে ২০৮ রান। জবাবে ব্যাট করতে নেমে ৪ রানে হেরে যায় উইন্ডিজরা। বল হাতে ৪ ওভারে ৭ রান গড়ে ২৮ রান দিয়ে নেন ২ উইকেট আর ব্যাট হাতে ৭ বলে করেন ৯ রান।
আগামী ১৮ জানুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টির পর তৃতীয় শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১৯ জানুয়ারি।

 

 

 

১৬-০১-২০২০ ১০:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০২০ ০৮:২৬ পূর্বাহ্ন