অভিনেত্রীকে বিয়ে, পরদিন হাসপাতালে দীপঙ্কর দে
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


অভিনেত্রীকে বিয়ে, পরদিন হাসপাতালে দীপঙ্কর দে

নিউজ ডেস্কঃ ১৮-০১-২০২০ ১২:২৯ অপরাহ্ন প্রকাশিতঃ

বিনোদন ডেস্ক : 

ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা দীপঙ্কর দে। গত বৃহস্পতিবার অভিনেত্রী দোলন রায়কে বিয়ে করেন ৭৫ বছর বয়সি এই অভিনেতা। কিন্তু পরদিনই হাসপাতালে ভর্তি হতে হলো তাকে।

শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় শ্বাসকষ্টজনিত সমস্যায় তাকে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। এনডিটিভি ডটকম এই তথ্য জানিয়েছে।

দোলন রায় বলেন, দীপঙ্কর গত মাসে নিউমোনিয়ার সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। টানা চিকিৎসার পর সুস্থও হন। শুক্রবার সকাল থেকে তিনি ফের অসুস্থ।

জানা গেছে, অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সন্ধ্যায় দীপঙ্কর দে-কে নার্সিংহোম থেকে কলকাতার অন্য একটি হাসপাতালে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। দোলন রায় আরো বলেন, ‘আমার কপালে সুখ একেবারেই সহ্য হয় না। কপালটাই আমার এরকম।’

দীর্ঘ ২২ বছর লিভ টুগেদারে  থাকার পর বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় রেজিস্ট্রি বিয়ে করেন দীপঙ্কর ও ৪৯ বছর বয়সি অভিনেত্রী দোলন রায়। বিয়ের অনুষ্ঠান ছিল একেবারেই ঘরোয়া। এ সময় শুধু ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন পরিচালক ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন, অভিনেত্রী দোলনের ভাই দুর্গাশীষ প্রমুখ।

 

 

১৮-০১-২০২০ ১২:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৯ পূর্বাহ্ন