অভিনেত্রীর আত্মহত্যা
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৮ অক্টোবর, ২০২০ ০৬:১৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


অভিনেত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্কঃ ২৫-০১-২০২০ ০৭:০২ অপরাহ্ন প্রকাশিতঃ

বিনোদন ডেস্ক : 

শুক্রবার নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন অভিনেত্রী সেজল শর্মা। টেলিভিশন জগতে সেজল বেশ পরিচিত। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের সঙ্গেও একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। শুক্রবার এ অভিনেত্রীকে মুম্বাইয়ের মীরা রোডের বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানায়নি পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে ব্যক্তিগত কোনও কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে মনে করছে সেজলের ঘনিষ্ঠ মহল ও পুলিশ।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা হয় অভিনেত্রীর। তারপরই শুক্রবার আত্মহত্যা করেন তিনি। এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সেজল শর্মা। ২০১৭ সালে রাজস্থান থেকে মুম্বই আসেন তিনি। টেলিভিশনে অভিনয় শুরু করার আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন। আমির খানের সঙ্গে ভিভো ফোনের বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল তাকে। টেলিভিশনে ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিকের আত্মপ্রকাশের পর জনপ্রিয়তা পান তিনি। এছাড়া ‘আজাদ পরিন্দে’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি।

২৫-০১-২০২০ ০৭:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৮ অক্টোবর, ২০২০ ০৬:১৬ পূর্বাহ্ন