পদ্মশ্রী পেলেন তারা
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


পদ্মশ্রী পেলেন তারা

নিউজ ডেস্কঃ ২৬-০১-২০২০ ০১:২১ অপরাহ্ন প্রকাশিতঃ

বিনোদন ডেস্ক : 


২৫শে ডিসেম্বর চলতি বছরের পদ্ম সম্মান প্রাপকদের নাম  ঘোষণা করেছে ভারতের কেন্দ্রীয় সরকার। ভারতের ৭১তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে শনিবার দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক তথ্য বিবরণীতে পদকের জন্য মনোনীতদের নাম ঘোষণা করা হয়। এতে ‘পদ্মভূষণ’ ও ‘পদ্মশ্রী’র পাশাপাশি বেসামরিক সর্বোচ্চ পদক ‘পদ্মবিভূষণ’ জয়ীদের নামও ঘোষণা করা হয়েছে। সাতজনকে পদ্ম বিভূষণ, ১৬ জনকে পদ্ম ভূষণ এবং ১১৮ জনকে পদ্মশ্রী সম্মান প্রদান করা হবে। বিনোদন জগতে পদ্মশ্রী পাচ্ছেন কঙ্গনা রানাউয়াত, করন জোহর, একতা কাপুর, আদনান সামি এবং সুরেশ ওয়াদেকর। এ সম্মাননা ঘোষণার পর কঙ্গনা বলেন, এই সম্মান পেয়ে আমি সম্মানিত বোধ করছি। ধন্যবাদ দেশকে। পুরষ্কারটি উৎসর্গ করছি সেই সব নারীদের, যারা স্বপ্ন দেখতে ভয় পান না।

সেই সব মেয়েদের, মায়েদের যারা আমাদের স্বপ্ন দেখান, যারা আমাদের দেশের ভবিষ্যতের কারিগর। সাধারণত প্রতিবছরের মার্চ-এপ্রিলে ভারতের রাষ্ট্রপতি আনুষ্ঠানিকভাবে এসব সম্মাননা তুলে দেন। এবারও রাষ্ট্রপতি ভবনে সুবিধাজনক সময়ে সম্মাননায় ভূষিত ব্যক্তি বা তাদের পক্ষে প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

 

২৬-০১-২০২০ ০১:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৩ পূর্বাহ্ন