সিটি নির্বাচনে আ.লীগ বিপুল ভোটে বিজয়ী হবে : জয়
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৩ অক্টোবর, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


সিটি নির্বাচনে আ.লীগ বিপুল ভোটে বিজয়ী হবে : জয়

নিউজ ডেস্কঃ ৩১-০১-২০২০ ০৭:৩১ অপরাহ্ন প্রকাশিতঃ

নিজস্ব প্রতিবেদক : 

 
প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় একটি জনমত জরিপের ফলাফল তুলে ধরে আগামীকাল অনুষ্ঠেয় ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটে বিজয় অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

তিনি বলেন, ‘মক ব্যালটের মাধ্যমে এই জরিপ পরিচালিত হয়েছিল। এতে ভোট গণনাকারী অথবা আমরা জানিনা কে কাকে ভোট দিয়েছে।’ জয় বৃহস্পতিবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজের এক পোস্টে এ কথা লেখেন।

তিনি বলেন, তারা জরিপের সবচেয়ে নির্ভুল পদ্ধতির ম্যধ্যমে এই ফল পেয়েছেন। বাসস।

‘জনগণ যে কোন প্রার্থীকে ভোট দিতে ভীত হবে না। যারা এখনো কাউকে পছন্দ করেনি তাদের ভোট দেয়ার সম্ভবনা নেই, কারণ কোন নির্বাচনেই শতভাগ ভোট পড়েছে এমন নজির নেই। এই ভোটিং পদ্ধতিতে ভুলের হার সামান্যই, কম বেশি ৩ শতাংশ।

জনমত জরিপের ফলাফল তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র জয় বলেন, ঢাকা উত্তরে ক্ষমতাসীন দলের প্রার্থী আতিকুল ইসলাম ৫০.৭ শতাংশ ভোট পাবেন বলে আশা করা হচ্ছে। জরিপ অনুযায়ী তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি’র তাবিথ আউয়াল ১৭.৪ শতাংশ ভোট পেতে পারেন।

ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নুর তাপস ৫৪.৩ শতাংশ ভোট পাবেন বলে আশা করা হচ্ছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির ইশরাক হোসেন ১৮.৭ শতাংশ ভোট পেতে পারেন।

জয় লিখেছেন ‘যে কোন প্রচারণার কারণে বিশেষ করে এক মাসের মধ্যে ভোট ১০ শতাংশের বেশি প্রভাবিত হবে না।এই নির্বাচনে আওয়ামী লীগ অনায়াসে বিপুল ভোটে বিজয় অর্জন করবে।’

জয় বলেন, ঢাকা উত্তরে ১,৩০১ জন এবং দক্ষিণে ১,২৪৫ জনের ওপর এই জনমত জরিপ পরিচালিত হয়।

 

 

৩১-০১-২০২০ ০৭:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ন