ডিএমপিকে স্যানিটাইজার, হ্যান্ডরাব ও ডিজইনফ্যাকটেন্ট দিলো সাইন্স ল্যাবরেটরী
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৫ অক্টোবর, ২০২০ ০৫:২৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


ডিএমপিকে স্যানিটাইজার, হ্যান্ডরাব ও ডিজইনফ্যাকটেন্ট দিলো সাইন্স ল্যাবরেটরী

নিউজ ডেস্কঃ ০৭-০৪-২০২০ ১০:৫৩ অপরাহ্ন প্রকাশিতঃ

নিজস্ব প্রতিবেদক :


বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমানের ঐকান্তিক উদ্দেগ্যে ও দিক নির্দেশনায় করোনা কালীন দূর্যোগ মোকাবেলায় সাইন্স ল্যাবরেটরীর প্রস্তুতকৃত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী স্বাস্থ্য মন্ত্রণালয় বিভিন্ন সরকারী হাসপাতাল এবং গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে সরবরাহ করে আসছে, যা বিভিন্ন মহলে ব্যাপক প্রসংশিত হয়েছে এবং নাগরিকদের স্বাস্থ্যরক্ষায় গুরুত্বপৃর্ণ ভূমিকা রাখছে।


এর অংশ হিসেবে আজ মঙ্গলবার ( ৭ এপ্রিল ) বাংলাদেশ সাইন্স ল্যাবরেটরীর চিফ সাইন্টিফিক অফিসার ড. মালা খান এবং অতিরিক্ত সচিব রবিন্দ্রনাথ রায় চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল  ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর  দপ্তরে  ডিএমপি কমিশনার মোহাঃ সফিকুল ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় বাংলাদেশ সাইন্স ল্যাবরেটরী (BCSIR)  ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্যদের জন্য  স্যানিটাইজার, হ্যান্ডরাব এবং ডিজইনফ্যাকটেন্ট উপহার স্বরূপ প্রদান করা হয়।  ডিএমপি কমিশনার  এ উদ্যোগ এর ভূয়ষী প্রশংসা করেন এবং সর্বাত্মক সহযোগিতার ইচ্ছা পোষন করেন।

এ সময়ে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম , অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোঃ মনিরুল ইসলাম , অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল বাতেন , অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ, যগ্ম পুলিশ কমিশনার (অপারেশন) মোঃ মনির হোসেন, যুগ্ম পুলিশ কমিশনার (হেডকোয়াটার্স) শাহ মিজান সাফিউর রহমান , উপ-পুলিশ কমিশনার (ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগ) মোঃ আশরাফুল ইসলাম ও  উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর) মোঃ আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

 

০৭-০৪-২০২০ ১০:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৫ অক্টোবর, ২০২০ ০৫:২৫ পূর্বাহ্ন