যুবদল নেতা পিংকুর উদ্যোগে ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা
আজকের কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : 01730951049, 8802 58316319, 8802 5831 6320
২৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  


যুবদল নেতা পিংকুর উদ্যোগে ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

নিউজ ডেস্কঃ ২৩-০৪-২০২০ ০৯:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ

ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুরে দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু।  

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে শহরের গোয়ালচামটস্থ মাহবুবুল হাসান পিংকুর বাসভবনের সামনে থেকে এ খাদ্য সহায়তা বিতরন শুরু হয়। 

মাহবুবুল হাসান পিংকু জানান,  ফরিদপুরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র পরিবারের  মাঝে  ১০ টন চাল, ১ টন ডাল, ১ টন আলু, ১হাজার লিটার তেল, ২ হাজার মাস্ক ও ২ হাজার সাবান দেয়া হবে। প্রতি পরিবার পাবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, আধা লিটার তেল সহ একটি করে সাবান ও মাস্ক। শহরের বিভিন্ন এলাকা ছাড়াও বিভিন্ন ইউনিয়নে গিয়ে অসহায় ও কর্মহীনদের বাড়িতে এসব খাবার পৌছে দেয়া হবে।

খাদ্যসমগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, সদ্য বিলুপ্ত জেলা ছাত্রদলের সদস্য আওয়াল খান লালন, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ অনিক, জেলা যুবদলের মোঃ কবির, অম্বিকাপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শুকুর আলী প্রমুখ ।

 

 

২৩-০৪-২০২০ ০৯:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে


পাঠকের ফেসবুক মন্তব্যঃ

আজকের কণ্ঠঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

অন্যান্য খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে আজকের কণ্ঠঃ
আজকের কণ্ঠঃ ফোকাস
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৬ পূর্বাহ্ন